কথা - ১
- দীপঙ্কর ০৯-০৫-২০২৪

হাঁসের সাথে শব্দ চরিয়ে ফিরি ...
আ ... আ ... চই ... চই ... চই
নতুন ধানের বুক, জমে থাকা ওম
কই? তোমার প্রাণের সই কই?

সাঁঝ প্রদীপে জমছে অভিমান
নিভু নিভু ... এদিক ওদিক ... দুলছে
কবেকার হাত ধরা, বিকাল শেষের পথ
বাড়ি ফেরার পথ, এখনো ফিরছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২১:০২ মিঃ

valo tu @@@@@

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২১:০২ মিঃ

valo tu @@@@@